শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৪:২৭ পূর্বাহ্ন

মুক্তি পেলো নচিকেতা ও মানিকের মিউজিক্যাল ফিল্ম ‘নীল পরকীয়া’

মুক্তি পেলো নচিকেতা ও মানিকের মিউজিক্যাল ফিল্ম ‘নীল পরকীয়া’

মনের উঠোনে শিরায় মগজে বখাটে কালো ধোঁয়া/ড্রইংয়ে সিলিংয়ে বিছানা বালিশে নীল নীল পরকীয়া…এ রকম দারুণ কথা ও মুগ্ধতা ছড়ানো সুরের জীবনঘনিষ্ঠ সঙ্গীতচিত্র নিয়ে হাজির হচ্ছেন ভারতের বাংলা গানের কিংবদন্তি কণ্ঠশিল্পী নচিকেতা চক্রবর্তী ও বাংলাদেশের জীবনমুখী গানের কণ্ঠশিল্পী আমিরুল মোমেনীন মানিক। গানের শিরোনাম নীল পরকীয়া।
সঙ্গীতায়োজন করেছেন পারভেজ জুয়েল। গানের গল্পনির্ভর সঙ্গীতচিত্র নির্মাণ করেছেন শাহরিয়ার পলক এবং তার প্রোডাকশন হাউস প্রেক্ষাগৃহ মিউজিক ফ্যাক্টরি। কথা ও সুর সাজিয়েছেন আমিরুল মোমেনীন মানিক নিজেই। আগামী ২১ শে সেপ্টেম্বর বৃহস্পতিবার ‘মানিক মিউজিক’ নামের ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে নীল পরকীয়া।

গানটি প্রসঙ্গে নচিকেতা চক্রবর্তী বলেন, বর্তমান সময়ে পরকীয়া একটি ব্যধিতে পরিণত হয়েছে। অসংখ্য সুখী ও সুন্দর পরিবার এই অবক্ষয়ের কারণে ধ্বংস হয়ে গেছে এবং যাচ্ছে।
নচিকেতা আরও বলেন, আমার কাছে মনে হয় পরকীয়ায় সংসার ভেঙ্গে দেওয়া আর একটি পরিবারের সব সদস্যকে হত্যা করা সমপরিমাণের অপরাধ । ভয়াবহ এই পরকীয়ার বিরুদ্ধে সচেতনতা তৈরি করতে আমি ও মানিক দু’জন মিলে গাইলাম ‘নীল পরকীয়া’ । হৃদয়স্পর্শী কাহিনীকে সামনে রেখে নির্মাণ করা হয়েছে এর ভিডিও। আশাকরি, ‘নীল পরকীয়া’ ছড়িয়ে যাবে এবং এর মধ্য দিয়ে পরকীয়ার বিরুদ্ধে একটি সামাজিক আন্দোলন তৈরি হবে।
Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana